জনসাধারণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে হবে : রাজশাহী রেঞ্জের ডিআইজি

87

বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন জনসাধারণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইনসে অনুষ্ঠিত বিট পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান। এ-সময় তিনি মাদক দমনে জিরো টলারেন্স ঘোষণা করেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. ইকবাল হোছাইনসহ সকল থানার অফিসার ইনচার্জ ও সকল বিট পুলিশের অফিসারগণ সভায় উপস্থিত ছিলেন।
যোগাযোগ করা হলে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব জানান, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জে এসে প্রথমে পুলিশ অফিস পরিদর্শন করেন এবং বিকালে পুলিশ লাইনসে বিট পুলিশিং বিষয়ক এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।
এর আগে ডিআইজি মো. আব্দুল বাতেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এসে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় তার হাতে ফুলের তোড়া তুলে দেন পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। এরপর পুলিশের একটি চৌকষ দল তাকে গার্ড অব অনার প্রদান করে।