চাঁপাইনবাবগঞ্জে আরো ১২ জন ডেঙ্গু আক্রান্ত

131
This image depicts an adult female Aedes aegypti mosquito feeding on a human subject with darker skin tone.

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু জ্বরে নতুন করে আরো ১২ জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ১ নারীসহ ৭ জন, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ পুরুষ ও ২ নারীসহ ৪ জন এবং ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ পুরুষের দেহে ডেঙ্গু জ্বর শনাক্ত হয়েছে।
নতুন করে আক্রান্তদের মধ্যে ১জনের বাড়ি নয়ালাভাঙ্গা, ১ জনের লাখেরাজপাড়া, ১জনের রামজীবনপুর, ১জনের টিকরামপুর, ১ জনের দেবীনগর, ১ জনের তারাপুর, ১জনের আরামবাগ, ১ জনের কিরণগঞ্জ, ১ জনের ঢোলিপাড়া কানসাট, ১ জনের পূর্বশ্যামপুর, ১ জনের শিবনারায়নপুর ও ১ জনের বাড়ি মুশরিভুজা গ্রামে।
আজ সিভিল সার্জন অফিসের প্রতিদিনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
তথ্য অনুযায়ী, চলতি বছরের আজ পর্যন্ত জেলায় ডেঙ্গুতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৯৩ জন এবং একই সময়ে ছাড়পত্র দেয়া হয়েছে ৩৭৪ জনকে। তাদের মধ্যে আজ ৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং ১জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ছাড়পত্রপ্রাপ্তদের মধ্যে ৩০৯ জন পুরুষ এবং ৬৫ জন নারী রয়েছেন। বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ৪ নারীসহ ১৫ জন, শিবগঞ্জে ১ নারী ও ১ পুরুষ এবং নাচোল ও বোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন করে পুরুষ রোগী ভর্তি রয়েছেন।