৫ম উপজেলা পরিষদ নির্বাচন : শপথ নিলেন ১২ জনপ্রতিনিধি

273

চাঁপাইবাবগঞ্জের চার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সার্কিট হাউজে তাদেরকে শপথবাক্য পাঠ করান এবং এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান।
উল্লেখ্য, গত ২৪ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে জেলার শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সার্কিট হাউজ মিলনায়তনে শপথগ্রহণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। অন্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, বিজিবি’র ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান এবং অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার দেবেন্দ্র নাথ উরাঁও।
এছাড়া অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু ও শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম। রাজশাহী বিভাগীয় স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ সালাহ্ উদ্দিন শপথগ্রহণ অনুষ্ঠান সঞ্চালনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত থাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেশুর রহমান ও গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক এ.কে.এম. তাজকির-উজ-জামান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আনন্দ কুমার অধিকারী, চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সৈয়দ সাহিদুল আলম, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মন্ডল, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হকসহ জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে শপথগ্রহণকারী জনপ্রতিদের পরিচয় করিয়ে দেয়া হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শপথ গ্রহণের পর নবনির্বাচিত জনপ্রতিনিধিদের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন, সৈয়দ নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে হুমায়ুন রেজা, নাচোলে আব্দুল কাদের ও ভোলাহাটে রাব্বুল হোসেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন। অপর দিকে শিবগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিউলী বেগম ও ভাইস চেয়ারম্যান পদে গোলাম কিবরিয়া, গোমস্তাপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহফুজা খাতুন ও ভাইস চেয়ারম্যান পদে মুহা. হাসানুজ্জামান নূহু, নাচোলে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জান্নাতুন নাইম মুন্নি ও ভাইস চেয়ারম্যান পদে রেজাউল করিম বাবু এবং ভোলাহাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহনাজ বেগম ও ভাইস চেয়ারম্যান পদে মোহা. গরিবুল্লাহ নির্বাচিত হন।