সিআইপি পদক পাওয়ায় মাহবুব আলমকে নাগরিক সংবর্ধনা

78

সিআইপি পদক পাওয়ায় এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলমকে চাঁপাইনবাবগঞ্জে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। গত শনিবার রাতে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে জেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় মাহবুব আলমকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান বিভিন্ন রাজনৈতিক সংগঠন, ব্যবসায় প্রতিষ্ঠান ও তাদের সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।
সংবর্ধনা কমিটির আহ্বায়ক তৌহিদুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক শহীদুল হুদা অলকের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, এরফান গ্রুপের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, শাহ নেয়ামতুল্লাহ কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ সাইদুর রহমান, ব্যবসায়ী রাইহানুল ইসলাম লুনা, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিমসহ অন্যরা।
অনুষ্ঠানে মাহবুব আলম সিআইপি বলেন, জেলাবাসীর নাগরিক সংবর্ধনা আমাকে আরো উদ্বুদ্ধ করবে।
বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার কর্তৃক ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা পদক পান মো. মাহবুব আলম। গত ২২ মে ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মর্যাদাপূর্ণ এই সিআইপি সম্মাননা স্মারক তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।