শিবগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ ট্রাক আটক

141

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট সোলেমান বাজার এলাকা থেকে ৪০ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- কানসাট বাগদুর্গাপুর গ্রামের মো. মর্তুজা আলমের ছেলে ট্রাকচালক মো. সেলিম রেজা (৪০) ও তার হেলপার ভবানীপুর গ্রামের মো. তোফাজ্জল হকের ছেলে মো. ওয়াহিদ হোসেন (২১)। এছাড়া রুবেল ইসলাম নামের একজন পালিয়ে যায় বলে জানানো হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন জানান, সংস্থাটির পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে সোমবার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে কানসাট সোলেমান বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় নওগাঁ হতে আসা একটি ট্রাককে গতিরোধকালে মো. রুবেল ইসলাম (৩৪) নামে একজন পালিয়ে যায়। অভিযান দলের সদস্যরা ট্রাকের চালক মো. সেলিম রেজা ও তার হেলপার মো. ওয়াহিদ হোসেনকে আটক করে। এসময় তল্লাশি করে ট্রাকের ব্যাক ডালার বডির ভেতর ত্রিপল দিয়ে ঢাকা অবস্থায় দুটি প্লাস্টিক বস্তার মধ্যে ১০টি করে মোট ২০টি পেটিতে থাকা ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।