মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার প্রস্তুতি সভা

116

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকীতে শুরু হতে যাচ্ছে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা। এ উপলক্ষে আজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেলাকে সফল করতে প্রস্তুতি সভার আয়োজন করে জেলা প্রশাসন।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় জেলার সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, বীর মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, সামাজিক সংগঠনসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খান সভাপতির বক্তব্যে বলেন, মহান স্বাধীনতার ৫০ বছরে এবং বিগত ২০০৮ ও ২০১৮ সালে সরকারের উন্নয়নের ইশতেহার অনুযায়ী সরকারের প্রতিটা ক্ষেত্রে অর্জিত সুফল জনসাধারণের কাছে তুলে ধরতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এ মেলার আয়োজন করছি। এছাড়া মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনাদের দেশের প্রতি যে অবদান তা তুলে ধরতে তাদের ও রাজনীতিবিদদের নিয়ে মেলায় সমাবেশ করার কথা জানান তিনি।
মেলায় জেলার সরকারি প্রতিটি দপ্তরকে জেলায় তাদের মাধ্যমে যেসব উন্নয়ন হয়েছে তার সচিত্র তথ্য তুলে ধরবে তাদের স্টলগুলোতে।
সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন মৃধা, অতিরিক্ত জেলা পুলিশ সুপার ফজল-ই-খোদা পলাশ।