মাদক সেবন ও বহনের দায়ে আটক ১০ জন

181

র‌্যাব-৫ রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল সদর উপজেলার রেহাইচর নতুন স্টেডিয়ামের দক্ষিণ পাশে দর্শক গ্যালারির নীচে অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন জাহিদুল ইসলাম,  সিয়াম, ফরহাদ আলী , আলাল,  আব্দুল মোমিন,  ফারুক হোসেন জনি ,  মাসুম শেখ ও তোসিকুল ইসলাম । গ্রেপ্তারা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন মহল্লার বাসিন্দা। গ্রেপ্তারের সময় ২ গ্রাম গাঁজা, ১ গ্রাম হেরোইন, হেরোইন সেবনের পাইপ ৩টি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় ১টি নিয়মিত মামলা দায়েরর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। আজ সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প এই তথ্য গণমাধ্যমকে জানিয়েছে।

এর আগে,শিবগঞ্জ উপজেলার সোনাপুর এলাকা থেকে ২শ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। গত রবিবার রাত সাড়ে ৯ টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার বারিক বাজার এলাকার কেতাবুদ্দীনের ছেলে বায়েজিদ বোস্তামী ও একই এলাকার রবিউল ইসলামের ছেলে হাসিবুল হাসান শান্ত।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার বারিক বাজার এলাকায় গোয়েন্দা শাখার একটি দল অভিযান চালায়। অভিযানে ২শ পিস ইয়াবাসহ বায়েজিদ বোস্তামী ও হাসিবুল হাসান শান্তকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।