নতুন তিন সদস্য পেলো প্রতিযোগিতা কমিশন

188

বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য হিসেবে আগামী তিন বছরের জন্য তিনজনকে নিয়োগ দিয়েছে সরকার। তিনজন হলেন- ড. এ এফ এম মনজুর কাদির, জি. এম. সালেহ উদ্দিন এবং নাসরিন বেগম।

সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় তিনজনকে নিয়োগ দিয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে রোববার (০১ মার্চ) নতুন তিন সদস্যকে যোগদানের অনুরোধ করা হয়েছে।

প্রজ্ঞাপন বলা হয়েছে, ড. এ এফ এম মনজুর কাদির, জি. এম. সালেহ উদ্দিন এবং নাসরিন বেগমকে প্রতিযোগিতা আইন, ২০১২ এর ধারা ৭ এর উপ-ধারা (২) অনুযায়ী যোগদানের পরবর্তী তিন বছরের জন্য প্রতিযোগিতা কমিশনের সদস্য পদে নিয়োগ দেওয়া হলো।

এতে আরও বলা হয়েছে, ড. এ এফ এম মনজুর কাদির এবং জি. এম. সালেহ উদ্দিনের পিআরএল স্থগিত হয়ে যাবে। বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য পদে অধিষ্ঠিত থাকাকালীন তাদের পদমর্যাদা, পারিশ্রমিক, ভাতা ও অন্যান্য আনুষঙ্গিক সুবিধা সরকার এবং চাকরির অন্যান্য শর্ত সংশ্লিষ্ট আইন ও বিধির মাধ্যমে।

ড. এ এফ এম মনজুর কাদিরের সর্বশেষ প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ছিলেন। বর্তমানে তিনি অবসরোত্তর ছুটি (পিআরএল) ভোগ করছেন। এছাড়া জি. এম. সালেহ উদ্দিন সরকারের সচিব ছিলেন। তিনিও বর্তমানে অবসরোত্তর ছুটি (পিআরএল) ভোগ করছেন। আর নাসরিন বেগম সরকারের অতিরিক্ত সচিব ছিলেন। বর্তমানে তিনি অবসরে রয়েছেন।