চাঁপাইনবাবগঞ্জ ও গোদাগাড়িতে অস্ত্র ও মাদকসহ আটক ৬

320

শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা গ্রাম থেকে বাখরআলী বাজারগামী পাকা রাস্তার পাশে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ ১ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃত ব্যক্তি একই উপজেলার বিনোদপুর জমিনপুর এলাকার দুখুর ছেলে রুবেল হোসেন। র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অতিরিক্ত ডিআইজি অধিনায়ক মাহ্ফুজুর রহমান, বিপিএম এবং কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমারের নেতৃত্বে ঐ এলাকায় অভিযান চালায়। এসময় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ১টি বাইসাইকেলসহ তাকে আটক করে র‌্যাব সদস্যরা। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

এদিকে, গোদাগাড়ী উপজেলার মোহনদরগা গুসিরা গ্রামের পাশে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ ১ জনকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি একই উপজেলার হাতনাবাদ এলাকার মৃত্যু মকবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম@বাবলু। র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকারের নেতৃত্বে আজ দুপুরে ঐ এলাকায় অভিযান চালায়। এসময় ২ কেজি ৪৫০ হেরোইনসহ হাতেনাতে আটক হয় বাবলু। এঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।
অন্যদিকে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ মাঠে অভিযান চালিয়ে ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ৫৯ বিজিবি। বিজিবির পাঠানো প্রেসনোটে বলা হয়, গতকাল রাতে কিরণগঞ্জ বিওপির হাবিলদার মনির হোসেনের নেতৃত্বে টহল দল ঐ এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়নর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান পিএসসি, ফেন্সিডিল উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এছাড়াও, চাঁপাইনবাবগঞ্জে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও রহনপুর তদন্দ কেন্দ্র পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯০০ পিস ইয়াবা ও ১২০ বোতল ফেনসিডিলসহ ৪জন ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃতরা গোমস্তাপুর উপজেলার কাজী গ্রামের দুরুল ইসলাম পিন্টুর ছেলে শাহিন, শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার এলাকার মৃত রবিউল ইসলাম রবুর ছেলে মিঠুন আলী, একই উপজেলার বনকুল কলেজ মোড় এলাকার জিল্লার রহমানের ছেলে ওয়াসিম আলী ও শিবগঞ্জ উপজেলার নারায়ানপুর এলাকার আসামী আব্দুল কাজেম আলী। পুুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে রহনপুর ইসলামনগর এলাকায় অভিযান চালায় রহনপুর তদন্ত কেন্দ্র পুলিশের একটি দল।