চাঁপাইনবাবগঞ্জে যাত্রা শুরু হলো এনএস এগ্রো ফার্মের

158

চাঁপাইনবাবগঞ্জে যাত্রা শুরু করল এনএস এগ্রো ফার্ম অ্যান্ড রিসোর্ট। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগারের সামনের মার্কেটে এর উদ্বোধন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. মাইনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. দুলহান উদ্দীন, মো. শাহাদাত হোসেন, মো. মারুফুল আলম, আব্দুর রহিম, বিশিষ্ট ক্রীড়ানুরাগী মো. বাবুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ শামসুদ্দিন বাবলু, যুবলীগ নেতা লেলিন প্রামাণিক, প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মো. আলিনুর সেলিম ও ব্যবস্থাপনা পরিচালক এইচ এম নাসির উদ্দীনসহ অন্যরা।
প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মো. আলিনুর সেলিম জানান, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খন্ডিতা সেলিমপুর এলাকায় নিজস্ব ডেইরি ফার্মে ২ শতাধিক গাভী রয়েছে। সেইসব গাভীর উৎপাদিত দুধ স্বাস্থ্যসম্মত উপায়ে ফার্মেই ৫০০ গ্রাম ও ১০০০ গ্রামের প্যাকেটজাত করে এনএস এগ্রো ফার্ম অ্যান্ড রিসোর্টে এনে দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি করা হবে। প্রতিদিনের দুধ প্রতিদিনই বিক্রি শেষ হবে বলে তিনি জানান।