চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার ৪

169

চাঁপাইনবাবগঞ্জ সদর, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলায় র‌্যাব,বিজিবি ও গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১২কেজি ১শ’গ্রাম গাঁজা ও ১৫৪ বোতল ফেনসিডিলসহ ৪ জন গ্রেফতার হয়েছে। আজ দুপুরে ও গত মঙ্গলবার রাতে অভিযানগুলো চালানো হয়। গোমস্তাপুরে র‌্যাবের অভিযানে ১০ কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার হয়েছেন নওগার নিয়ামতপুর উপজেলার মো. মোস্তফার ছেলে মনিরুল ইসলাম(২৭),গোমস্তাপুরের হাসানপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুস সামাদ(৩২) ও জেলার নাচোল উপজেলার আলমপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে আব্দুল আলীম(১৯)। সদরে দেড়শ বোতল ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন জেলার শিবগঞ্জ উপজেলার উনিশবিঘী গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মিঠুন আলী (২২)। ভোলাহাটে বিজিবির অভিযানে ২ কেজি গাঁজা ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার হলেও কেউ গ্রেফতার হয়নি।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,বুধবার দুপুর আড়াইটার দিকে গোমস্তাপুরের রহনপুর ইউনিয়নের মচকল গ্রাম এলাকা থেকে ১০ কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার হয় মনিরুল,সামাদ ও আলীম। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমল হোসেনের নেতৃত্বে অভিযানে গ্রেফতার ওই ৩ জন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। মামলা দিয়ে এদের গোমস্তাপুর থানায় সোপর্দ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মির্জা মাঝহারুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১১ টার দিকে ভোলাহাটের চানশিকারী বিওপি সদস্যরা সীমান্তের ১ কি.মি ভেতরে আলালপুর গ্রামে ফাঁদ পাতে। তবে এসময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে সাথের মালামাল ফেলে ভারতের দিকে পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশী করে ২ কেজি গাঁজা ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পুলিশ সুপার কার্যালয় থেকে জানানো হয়েছে, বুধবার রাত সাড়ে ৯টার দিকে সদরের মহারাজপুর বালুবাগান চকটোলা গ্রাম থেকে দেড়শ বোতল ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হন মিঠুন।