চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু বাড়ছেই, হাসপাতালে ভর্তি আরো ১১ জন

105

চাঁপাইনবাবগঞ্জে আরো ১১ জন নতুন করে ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ৪ জন পুরুষ ও ৪ জন নারীসহ ৮ জন এবং শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন পুরুষ ও ১ জন নারীর দেহে ডেঙ্গু জ্বর শনাক্ত হয়। শুক্রবার সিভিল সার্জন অফিসের প্রতিদিনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
তথ্য অনুযায়ী, চলতি বছরের ১ জানুয়ারি থেকে শুক্রবার পর্যন্ত জেলায় ডেঙ্গুতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৬৪ জন এবং একই সময়ে ছাড়পত্র দেয়া হয়েছে ৪৪২ জনকে। এর মধ্যে শুক্রবার ১২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং ১জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসতপালে পাঠানো হয়েছে। ছাড়পত্রপ্রাপ্তদের মধ্যে ৩৫৭ জন পুরুষ এবং ৮৫ জন নারী রয়েছেন।
বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে বিভিন্ন বয়সের ৮ নারী ও ৪ জন পুরুষসহ ১২ জন, শিবগঞ্জে ২ নারী ও ৩ জন পুরুষসহ ৫ জন, নাচোলে ১ জন ও ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন পুরুষ রোগীসহ জেলায় ভর্তি রয়েছেন ২২ জন ডেঙ্গু রোগী।
নতুন করে আক্রান্তদের মধ্যে একজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পোলাডাঙ্গা, একজনের রামচন্দ্রপুরহাট, একজনের সুন্দরপুর। এছাড়া শিবগঞ্জ উপজেলার গোপালপুরের একজন, শাহাপাড়ার একজন আজসারহাটের একজন, কামালপুরের একজন, উপরচন্ডিপুরের একজন, চন্ডিপুরের একজন, পিরোজপুরের একজন ও শিবগঞ্জের একজন।