চাঁপাইনবাবগঞ্জে এক দিনে ৩ সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৭

294

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এনামুল হক নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত বাই সাইকেল আরোহী হলেন, রানিহাটি ইউনিয়নের উপ-ধুমিহায়াতপুর গ্রামের মৃত দোস্ত মোহাম্মদ ছেলে মোঃ এনামুল হক। আজ সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর চৌধুরীর মোড় নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। এঘটনায় মোটরসাইকেল চালক ও আরোহী আহত হয়েছেন। আহতরা হলেন, মোটর সাইকেলের দুই আরোহী চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের চাঁপাই পলশা গ্রামের নূহ মাস্টারের ছেলে খুরশিদ আলম ও একই গ্রামের নূরতাজ আলীর ছেলে কোরআইশি। তাদের উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা এলাকায় অপর সড়ক দূর্ঘটনায় বাসের ধাক্কায় মটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছে। সে বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের শাহাবুদ্দিন এর ছেলে নওরীনূরজ্জামান নয়ন। সদর থানার সাব-ইন্সপেক্টর রনি সাহা সড়ক দূর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।
অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শাহাবাজপুর কলেজের সামনে ট্রাক ও ট্রাকটর উল্টে উভয় গাড়ির ৪ জন গুরুতর আহত হয়েছে। সকাল ৭টার সময় সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী পিয়াজ ভর্তি ট্রাকটি পিছনের গাড়িকে সাইড দিয়ে গিয়ে রাস্তার পর্ব পাশে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। একই সংঙ্গে মাটি ভর্তি ট্রাকটির ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে উভয় গাড়ির চালক ও হেলপার গুরুতর আহত হয়।