গোমস্তাপুর-নাচোলে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

42

‘ক্রীড়াঙ্গনের উন্নয়ন শেখ হাসিনার দর্শন’Ñ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোলে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার সকালে গোমস্তাপুর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যা। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ উপজেলা প্রকল্প বাস্তবয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা স্কাউট গ্রুপের সম্পাদক নুরুজ্জামান বাবু, রহনপুর পৌর কাউন্সিলার গোলাম নবি মাসুম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আসমা খাতুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাকির বিশ্বাস, খেলোয়াড় মেসবাহুল হকসহ অনেকে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলেও জাতীয় ও আন্তর্জাতিক ক্রিড়া দিবস পালিত হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১১টায় নাচোল উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান, উপজেলা ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ রকেট, ক্রীড়া শিক্ষক ফারুক হোসেন, সাঁতার কোচ তৌহিদুল ইসলামসহ বিভিন্ন কোচ ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা ইউসুফ আলী।