গোমস্তাপুরে দুই মোটর সাইকেল আরোহী নিহত

98

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোটরসাইকেল ও স্টিয়ারিং ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজশাহীর তানোর উপজেলার আড়–য়ামোড় মুন্ডুমালা গ্রামের মুখলেসুর রহমানের ছেলে মোটরসাইকেল চালক মজিবুর রহমান (৩৭) ও অপর আরোহী গোমস্তাপুর উপজেলার মকরমপুর গ্রামের রাফজুলের কন্যা রুবিনা খাতুন (১৮)। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী আঞ্চলিক মহাসড়কের বড়দাদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে ওই সড়কের বড়দাদপুর এলাকায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীতমুখী স্টিয়ারিং ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল চালক মজিবুর রহমান ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেলের অপর আরোহী রুবিনা খাতুনকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস বলেন, মারা যাওয়া ২ সাইকেল আরোহী একটি সুপার পাওয়ার কমিউনিটি সেন্টারে কাজ করতেন। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।