গোমস্তাপুরে উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

149

গোমস্তাপুরে উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। আজ বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন বলেন, উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২০ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত মোট ২৩ হাজার ৪৪৮ জন সুবিধাভোগীকে টিসিবির পণ্য বিতরণ করা হবে।

এরমধ্যে রহনপুর পৌরসভায় ২ হাজার ৯৩৫ জন, রহনপুর ইউনিয়নে ১ হাজার ৬৭১ জন, গোমস্তাপুর ইউনিয়নে ৩ হাজার ৪৭৩ জন, বোয়ালিয়া ইউনিয়নে ২ হাজার ২৯২ জন, পার্বতীপুর ইউনিয়নে ৩ হাজার ১৪৪ জন, চৌডালা ইউনিয়নে ৩ হাজার ২ জন, বাঙ্গাবাড়ী ইউনিয়নে ২ হাজার ১৮৩ জন, আলিনগর ইউনিয়নে ১ হাজার ৩০৩ জন, রাধানগর ইউনিয়নে ৩ হাজার ৪৪৫ জন।

আগামীকাল রহনপুর পৌরসভা ও রহনপুর ইউনিয়নে ৩ টি করে মোট ৬ টি স্থানে ডিলারদের মাধ্যমে এই টিসিবির পণ্য দেয়া হবে। এছাড়া স্থানীয় সাংবাদিকদের কাছে সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, উপজেলা ত্রান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আতিকুল ইসলাম আজম, আসাদুল্লাহ আহমদ, শফিকুল ইসলাম, আল-মামুন বিশ্বাস, নাহিদ ইসলাম, নুর মোহাম্মদ, আব্দুস সালাম তালুকদার, মনিরুল ইসলামসহ অনেকে।