ভোলাহাটে টিসিবি পণ্য বিতরণে উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

146

ভোলাহাটে রমজান উপলক্ষ্যে টিসিবি’র উপকারভোগীদের মাঝে পণ্য বিক্রয় ও বিতরণ সংক্রান্ত প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম। আজ বিকেল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ভোলাহাট উপজেলার ৪ ইউনিয়নে মোট ৬ হাজার ৭৪৬ জন ২ লিটার ভোজ্য তেল, ২ কেজি চিনি, ২ কেজি ডাল এর ন্যায্যমূল মোট ৪৬০ টাকা দিয়ে ক্রয় করতে পারবেন। তিনি বলেন, উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে মোট ১২টি জায়গায় এ পণ্য ডিলারের মাধ্যমে বিতরণ করা হবে।

ভোলাহাট ইউনিয়নে ১হাজার ৮১৫জন উপকার ভোগীর মাঝে আগামীকাল ফুটানীবাজার, ইউনিয়ন পরিষদ কার্যালয় ও উপজেলা পরিষদ চত্বরে বিতরণ করা হবে। ২১ মার্চ সোমবার গোহালবাড়ী ইউনিয়নের ১ হাজার ৮১৫জনের মাঝে বীরশ^রপুর, মোহবুল্লাহ কলেজ ও গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরণ করা হবে। দলদলী ইউনিয়নে ৩১ মার্চ মঙ্গলবার ১হাজার ৮৯৮ জনের মাঝে পোল্লাডাংগা বাজার, আলীমোড় ও পীরগাছী বাজারেবিতরণ করা হবে। জামবাড়ীয়া ইউনিয়নে ২৩ মার্চ বুধবার ১হাজার ১৯৪ জনের মধ্যে মাঝে মান্নুমোড়ে বাজারে বিতরণ করা হবে।

তিনি এ সময় আরো বলেন, নির্ধারিত তারিখে ও স্থানে সকাল ১০টা থেকে পণ্য বিক্রি শুরু হবে। উপকার ভোগীরা পণ্য নিতে না আসলে অতিরিক্ত পণ্য যে কেউ যথাযথ মূল্য দিয়ে ক্রয় করতে পারবেন বলে জানান। এ সময় ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবির, সাবেক সভাপতি তাজাম্মুল হক আরাফাত, সদস্য আলি হায়দারসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।