নাচোলে একই স্থানে আবারো সড়ক দুর্ঘটনা, আহত ১

118

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল-আমনুরা সড়কে দুই দিনের ব্যবধানে একই এলাকায় আবারো সড়ক দুর্ঘটনা ঘটেছে। পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে আগুন লেগে যায় এবং মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রবিবার সকাল ৭টার দিকে উপজেলার নেজামপুর ইউনিয়নের ফুলকুঁড়ি বাজার সংলগ্ন নাচোল-আমনুরা সড়কে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দোগাছী সড়ক থেকে আমনুরামুখী সড়কে মোটরসাইকেল উঠলে আমনুরা থেকে নাচোলগামী পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে আগুন লেগে যায়। আহত হন মোটরসাইকেল চালক। আহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুরহাট গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল হোসেন (৩৫)।
স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় কামাল হোসেনকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে নেয়া হয়েছে। পিকআপ ভ্যানের কাউকে আটক করা যায়নি। তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টার দিকে নাচোল-আমনুরা সড়কের ফুলকুঁড়ি বাজার সংলগ্ন স্থানে ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সাথে প্রাইভেটকারের সংঘর্ষ ঘটলে ১ জন নিহত এবং ৫ জন আহত হন।