জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

92

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
মঙ্গলবার উপজেলা পরিষদ মাঠে চুড়ান্ত পর্যায়ে ৬টি দলের মধ্যে ফুটবল, হ্যান্ডবল ও কাবাডীর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফুটবলে বালকদের খেলায় মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও দিয়াড়া ডিমকইল উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয়। ফুটবলে বালিকাদের খেলায় সোনাইচন্ডী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ভেরেন্ডি উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়।
হ্যান্ডবলে বালকদের খেলায় বাইপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নেজামপুর উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকাদের খেলায় মির্জাপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও গোলাবাড়ী উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়।
অন্যদিকে কাবাডিতে বালকদের খেলায় সব্দলপুর দাখিল মাদ্রাসা চ্যাম্পিয়ন ও বাইপুর উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয় এবং বালিকাদের খেলায় নেজামপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নাচোল খুরশেদ মোল্লা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় রানার্সআপ সাঁতারের সকল ইভেন্টে দোগাছি উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কাশেম ওবায়েদ ও সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন এবং একাডেমিক সুপারভাইজার ওয়ালিউল্লাহ, বাংলাদেশ শিক্ষক সমিতি(বাশিস)’র সভাপতি তাজামুল হক ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম উপজেলা ক্রীড়া সমিতির সহ-সম্পাদক আব্দুল হক।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক আনিকুল ইসলাম। এ ছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধানগণ ও শিক্ষকবৃন্দ।