সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ

220

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের বিদায় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮’নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাংসদ হারুনুর রশীদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি এরফান আলী। এছাড়াও বক্তব্য দেন বিদায়ী চেয়ারম্যান মোখলেশুর রহমান, নব-নির্বাচিত চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, বিদায়ী ভাইস চেয়ারম্যান সোহরাব আলী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, নবাবগঞ্জ সরকারি কলেজের অব.অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এ মাতিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সুধীজনেরা। বক্তরা বিদায়ী জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান ও নতুনদের দায়িত্বপালনে সাহায্যের প্রতিশুতি দেন।