সদর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় জানাল প্রয়াস পরিবার

100

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও রেডিও মহানন্দার উপদেষ্টা কমিটির সভাপতি নাজমুল ইসলাম সরকারকে বদলিজনিত বিদায় জানিয়েছে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি ও রেডিও মহানন্দা ৯৮৮ এফএম।
বুধবার সকালে প্রয়াসের ইউনিট-১ গোবরাতলায় প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউটের হলরুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসারের হাতে ক্রেস্ট তুলে দেন প্রয়াসের নির্বাহী পরিচালক ও রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন, রেডিও মহানন্দার আহ্বায়ক গোলাম ফারুক মিথুন ও স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস।
এসময় নাজমুল ইসলাম সরকার তার আবেগঘন বক্তব্যে রেডিও ও প্রয়াসের উদ্দেশ্যে বলেন, আমি যখন প্রয়াসকে ভালো করে চিনতে, জানতে পারলাম তখন আমাকে বিদায় নিয়ে নিতে হচ্ছে। বলা যায় ঢেউ উঠল আর ঢেউটা ভেঙে গেল। তিনি আরো বলেন, আমি নাজমুল ইসলাম ইউএনওর চেয়ারে বসে কী করেছি এটা বললে বলব যে আমি আপনাদের হক মেরে খাইনি। আমি চেষ্টা করেছি সরকারি আইন, সরকারি বিধিনিষেধকে আমার মতো না করে সরকারের মতো করে প্রয়োগ করার। আমি যা কাজ করেছি সেটা ব্যতিক্রম কাজ। তিনি বলেন, আমি যেখানেই থাকি না কেন আমার সুযোগ থাকলে আমি চাঁপাইয়ের গম্ভীরাকে আরো অন্যান্য জেলায় ছড়িয়ে দেব।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা অফিসার নাসির উদ্দীন, বিআরডিবির উপজেলা কর্মকর্তা শামসুর নাহারসহ প্রয়াস ও রেডিও মহানন্দার কর্মীবৃন্দ।
উল্লেখ্য, নাজমুল ইসলাম সরকার ২০২০ সালের ১১ জুন সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। তাকে পদোন্নতি দিয়ে কিশোরগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।