সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা চেয়ারম্যানদের গণসংবর্ধনা

102

চাঁপাইনবাবগঞ্জের তিনজন সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের গণসংবর্ধনা দিয়েছে ভোলাহাট উপজেলা আওয়ামী লীগ।
সোমবার বিকাল ৪ টায় উপজেলার রামেশ্বর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আসরাফুল হক চুন্নুর সভাপতিত্বে গণসংবর্ধনায় বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সদর আসন আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলি শাহ্।
আরো বক্তব্য দেন, সংবর্ধিত ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য সাবিহা শবনম কেয়া, ভোলাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীবুল্লাহ দবির।
আয়োজকদের কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বলেন- দলের ভেতরে কোনো লবিং থাকবে না। আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন- ২০১৮ সালের নির্বাচনে নৌকা পাস করেনি, তাতে কি আপনাদের লাভ হয়েছে; হয়নি। গত চার বছরে কোনো উন্নয়ন হয়নি। কাজেই আগামী নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করতে হবে।
ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোল উপজেলার নেতা কর্মীদের কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান এমপি বলেন আমি মাত্র ১০ মাস সময়। এই সময়ের মধ্যে আমি চেষ্টা করে যাচ্ছি যতটুকু করা সম্ভব আমি তা করব।