শীত ফ্যাশনে বেছে নিন অ্যাম্ব্রোয়েডারি কাজের ডেনিম জ্যাকেট!

52

শীতে ডেনিমের জ্যাকেট পরতে পছন্দ করেন নারী-পুরুষ উভয়ই। জ্যাকেটে দেখতে যেমন স্মার্ট লাগে তেমনই সুন্দর ফ্যাশন করা যায়। আজ থেকে ১৫ বছর আগেও জ্যাকেটের এত ধরনের ছিল না। তখন কার্ডিগান বেশি প্রচলিত ছিল। এবারের ফ্যাশন ট্রেন্ডে কারুকাজসম্পন্ন ডেনিম জ্যাকেটই পছন্দ করছেন নারীরা। বর্তমানে লং কোট, জ্যাকেট এসবই বেশি চলছে। জ্যাকেট একসময় খুব দামী বলেই ধরা হত। বিশেষত লেদার আর জিনসের জ্যাকেট। ফ্যাশনে ডেনিম জ্যাকেট অনেক দিন ধরেই আছে। আর এই জ্যাকেট যে দেখতেও বেশ লাগে তা নিয়ে সন্দেহ নেই।

অনেকেরই ধারণা আছে ডেনিম জ্যাকেটের দাম অনেক বেশি, তবে এখন অনলাইন শপিংয়ের কারণে সেই জ্যাকেট অনেক সহজলভ্য হয়েছে। শুধু তাই নয়, এখন জ্যাকেট নিয়ে অনেক রকম এক্সপেরিমেন্টও চলছে।

পমপম, এমব্রয়ডারি বিভিন্ন জিনিসের উপর এক্সপেরিমেন্ট চলছে ডেনিমে। ডেনিমের জ্যাকেটে সুতা ও মিরর ওয়ার্ক এসব এখন খুবই ট্রেন্ডিং। কখনো প্যাচওয়ার্ক, কখনও বানজারা স্টাইল জ্যাকেটেও এসেছে অনেক রকম পরিবর্তন। সাধারণত ডেনিম জ্যাকেট ৫০০ টাকা থেকেই পাওয়া যায়। তবে অ্যাম্ব্রোয়েডারি করা এই সব জ্যাকেটের দাম পড়বে ১৫০০-২০০০ এর মতো। বিভিন্ন অনলাইন পেইজে পেয়ে যাবেন এসব জ্যাকেট। এছাড়া খোঁজ করতে পারেন বিশেষ কোনো দোকানে।