শাহাবাজপুর ও চরবাগডাঙ্গায় ভাতা ভোগীদের মাঝে বহি বিতরণ

91

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ২নং শাহাবাজপুর ইউনিয়ন পরিষদে ও সদর উপজেলার চরবাগডাঙ্গায় সামজসেবা অধিদপ্তর বাস্তবায়িত সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবাদের মাঝে ভাতা সুবিধার বই বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে রবিবার দিনব্যাপী ভাতা বহি বিতরণ করা হয়। এ-সময় উপস্থিত ছিলেন শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোজাম্মেল হক, সমাজ সেবা অফিসের শাহাবাজপুর ইউনিয়ন দায়িত্ব প্রাপ্ত মোহা: রাহাতুজ্জামান (রাহাত) এবং ইউপি সচিব আবদুল খালেক। এ ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড সদস্য মতিউর রহমান, জাকির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য তানজিলা বেগম, চেমালী বেগম ও বাদেনুর বেগম প্রমূখ। ইউপি সচিব আবদুল খালেক জানান, সামাজিক দুরত্ব বজায় রেখে ৩২০ জন প্রতিবন্ধী, ২৪ জন বয়স্ক এবং ২৫ জন বিধবা ভাতা ভোগীদের মাঝে বহি বিতরণ করা হয়েছে।
নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা কার্যক্রমের ভাতাভোগীদের মাঝে ভাতা-বহি বিতরণ করা হয়েছে। ওই ইউনিয়নে ৫৩ জন বয়স্ক, ৬৫ জন বিধবা ও ১৩৮ জন প্রতিবন্ধীসহ ২৫৬ জন ভাতাভোগীর মাঝে বহি বিতরণ করা হয়। রবিবার (২৩’আগষ্ট) সকালে ইউপি কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান শাহিদ রানা টিপু, প্যানেল চেয়ারম্যান হুসেন আলী ও শাহীন আখতার, উপসহকারী কৃষি কর্মকর্তা আহমেদ আবু আল আমিন, ইউনিয়ন সমাজকর্মী গোলাম মোস্তফাসহ ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
ইউপি সচিব তানজিমুল ইসলাম জানান, একই অনুষ্ঠানে করোনা পরিস্থিতি মোকাবেলায় এলজিএসপি-৩ কর্মসূচির আওতায় দরিদ্র শ্রমিক, দিনমজুরসহ বিভিন্ন অসহায় শ্রেণিপেশার মানুষের মাঝে পরিষ্কার পরিচ্ছন্নতার বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়। সরঞ্জামের মধ্যে রয়েছে সাবান, ব্লিচিং পাওডার ও মাস্ক।