র‌্যাব-বিজিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ২ জন আটক

210


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ঢাকা বাসষ্ট্যান্ডে অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ঢাকা কোচ শ্রমিক কল্যাণ সমিতি অফিস ভবনের সামনে অভিযান চালিয়ে করে ১ হাজার ৯শ’ ৭৪ পিছ ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৫। আটক ব্যক্তি সদর উপজেলার কাশিয়াডাঙ্গা সুন্দরপুর বাগডাঙ্গা গ্রামের আরসাদ আলীর ছেলে ছবির আলী। র‌্যাবের পাঠানো প্রেসনোটে বলা হয়, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় ১ হাজার ৯শ’ ৭৪ পিস ইয়াবাসহ ছবির আলীকে আটক করে। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক সদর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়েছে।
এদিকে, সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের একটি আম বাগানের অভিযান চালিয়ে ৬ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৫। আটক ব্যক্তি শিবগঞ্জ উপজেলার ছোট মহিষপুর গ্রামের নওশেদের ছেলে জুয়েল রানা। র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল রাতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালায়। এসময় ৬ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ জুয়েল রানাকে আটক করে র‌্যাব সদস্যরা। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক জেলার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানানো প্রেস বিজ্ঞপ্তিতে।
অন্যদিকে, শিবগঞ্জ উপজেলার ১২ নং পাকা ইউনিয়নের বাবুপার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে ৫৩ বিজিবির সদস্যরা। ৫৩ বিজিবির পাঠানো প্রেস নোটে বলা হয়েছে, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে ওয়াহেদপুর বিওপির একটি টহল দল সুবেদার নওশের আলীর নেতৃত্বে ঐ এলাকায় ফাঁদ পাতে। এসময় ভারত থেকে অজ্ঞাত ১ ব্যক্তি একটি ব্যাগসহ আসতে থাকলে বিজিবির উপস্থিতি টের পেয়ে ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ফেলে যাাওয়া ব্যাগ তল্লাশি করে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি।