রাতে শাহরুখের বাড়ির প্রাচীর টপকে দুই তরুণ গ্রেপ্তার

88

বলিউড বাদশা শাহরুখ খানকে দেখার জন‌্য ঘর পালিয়েছিল ছয় কিশোরী। প্রিয় তারকার জন্য ভক্তদের এমন ঘটনার তালিকা মোটেও ছোট নয়। এবার শাহরুখ খানকে দেখার জন্য রাতের আঁধারে তার বাড়ির প্রাচীর টপকে ঢুকে গেলেন দুই তরুণ। বৃহস্পতিবার (২ মার্চ) এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই।

মুম্বাই পুলিশের বরাত দিয় এ প্রতিবেদনে জানানো হয়েছে, শাহরুখ খানের মান্নতের প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে দুই ব্যক্তি। কিন্তু ভেতরে গিয়ে নিরাপত্তকর্মীদের নজরে পড়েন তারা। তাদের বয়স ১৯-২০ বছর। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, অভিনেতা শাহরুখ খানকে দেখার জন্য গুজরাট থেকে এসেছেন। বাড়িতে অনুপ্রবেশ ও অন্যান্য অপরাধের অভিযোগে এই দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এখন তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্রের বরাত দিয়ে আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, গভীর রাতে মান্নতের পেছনের প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করেন ওই দুই ব্যক্তি। ভেতরে প্রবেশের পর চুপচাপ বসে থাকেন তারা। কিন্তু বেশিক্ষণ চুপ করে বসে থাকতে পারেননি। কারণ সিসিটিভিতে ধরা পড়েন। ‘জওয়ান’ সিনেমার শুটিং করে ভোরবেলায় বাড়ি ফেরেন শাহরুখ। এজন্য এ ঘটনার বিষয়ে কিছু জানেন না শাহরুখ।

বলিউড বাদশাহ শাহরুখ খান দীর্ঘ ৪ বছর বড় পর্দায় অনুপস্থিত ছিলেন। তাকে বড় পর্দায় একঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তার ভক্তরা। কিন্তু দেখা মেলেনি। ২০১৮ সালে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায় শাহরুখ খানকে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই সিনেমা। এরপরই আড়ালে চলে যান শাহরুখ খান। দীর্ঘ বিরতি পর চলতি বছরে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় হাজির হয়েছেন কিং খান। তার রাজকীয় প্রত্যাবর্তন মুগ্ধ করেছে দর্শকদের।