রহনপুর-বাঙ্গাবাড়ী রাস্তার কাজের উদ্বোধন ও সুধী সমাবেশ

74

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন রহনপুর-বাঙ্গাবাড়ী পর্যন্ত রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। এসময় উপলক্ষে সুধী সমাবেশের আয়োজন করা হয়।
এই প্রকল্পের মধ্যে রহনপুর পৌর এলাকার কাঠিয়াপাড়া থেকে শুরু হয়ে পুরাতন বাজার বেইলি ব্রিজ পর্যন্ত ২৪ ফিট চওড়া আরসিসি ও কার্পেটিং রাস্তার কাজ করা হচ্ছে।
রবিবার বিকেলে এই উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান।
পরে প্রসাদপুর কামিল মাদ্রাসা প্রাঙ্গণে রহনপুর পৌরসভার আয়োজনে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহসহ অন্যরা।
উল্লেখ্য, সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক বিভাগ চাঁপাইনবাবগঞ্জের বাস্তবায়নে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে এই রাস্তার কাজ করা হচ্ছে।