বাবা হলেন ‘টুয়েলভথ ফেল’ অভিনেতা বিক্রান্ত

59

গত বছরের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র ‘টুয়েলভথ ফেল’-এর সফলতার পর এখন জনপ্রিয়তার তুঙ্গে অভিনেতা বিক্রান্ত ম্যাসি। এবার নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন অভিনেতা। বাবা হয়েছেন বিক্রান্ত ম্যাসি।বুধবার (৭ ফেব্রুয়ারি) অভিনেতা দম্পতি বিক্রান্ত ম্যাসি এবং তাঁর স্ত্রী শীতল ঠাকুর দিলেন এই সুখবর।

যাতে লেখা, ‘৭.০২.২০২৪- আমরা এক হলাম। আমাদের ছেলের আগমন ঘোষণা করতে পেরে আমরা আনন্দ ও ভালোবাসায় উচ্ছ্বসিত।’ ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে বিক্রান্ত ঘোষণা করেছিলেন যে তিনি এবং শীতল তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। দীর্ঘ প্রেমের পর, ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি আইনত বিয়ে করেন বিক্রান্ত ও শীতল।

বিক্রান্তকে সর্বশেষ দেখা গেছে বিধু বিনোদ চোপড়া পরিচালিত হিট চলচ্চিত্র ‘টুয়েলফথ ফেল’-এ। অনুরাগ পাঠকের উপন্যাস অবলম্বনে, ‘টুয়েলফথ ফেল’ তৈরি করা হয়েছে ভারতের আইপিএস মনোজ কুমার শর্মার জীবনের উপরে। যিনি চরম দারিদ্র্যকে জয় করে আইপিএস অফিসার হয়েছিলেন। চলচ্চিত্রটি তাঁর সেই জার্নির উপর আলোকপাত করে এবং কীভাবে তার স্ত্রী, আইআরএস অফিসার শ্রদ্ধা জোশী তাঁর উত্থানে সহায়ক ভূমিকা পালন করেছিলেন, দেখানো হয় সেটিও। মনোজের ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত এবং শ্রদ্ধার ভূমিকায় অভিনয় করেছেন মেধা শঙ্কর।

বিক্রান্তকে সামনে দেখা যাবে রাশি খান্না ও ঋদ্ধি ডোগরার সঙ্গে ‘দ্য সবরমতী রিপোর্ট’-এ। বালাজি মোশন পিকচার্স নিবেদিত সিনেমাটি এ বছর  মে মাসে পর্দায় আসবে।