দিওয়ানা গান নিয়ে আরফিন রুমি

665

দীর্ঘ দিন পর নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হলেন জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক আরফিন রুমি। তবে এবারের গানটি কোনো অডিও কোম্পানি থেকে প্রকাশ করেননি তিনি। করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। আরফিন রুমির এই নতুন গানের শিরোনাম ‘দিওয়ানা’। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রুমি নিজেই। একদিন আগেই নিজের ইউটিউব চ্যানেলে রুমি প্রকাশ করেন এ গান।
প্রকাশের পরই ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলে গানটি। ‘কখন যে মন দিলাম, বুঝিনি তোর হয়ে যাবে/ ছায়া হয়ে আছে ঘিরে, শুধুই তোরই মায়া’- এমন কথার এ গানটি লেখার মাধ্যমে দীর্ঘ সময় পর আবার গান লিখলেন এ সংগীত তারকা। এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, ‘দিওয়ানা’ গানটি বেশ সময় নিয়ে তৈরি করেছি। এর কথা, সুর ও সংগীতায়োজন আমার করা। গানটি প্রকাশের পর খুব সাড়া মিলছে। আমার ভক্ত-শ্রোতাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। সামনে গানটির ভিডিও করার পরিকল্পনাও রয়েছে বলে জানালেন রুমি।
প্রসঙ্গত, আরফিন রুমির সর্বশেষ অ্যালবাম ছিল ‘দেহবাজি’। এ মিশ্র অ্যালবামটি চলতি বছরের ভালোবাসা দিবসে লেজারভিশনের ব্যানারে প্রকাশ হয়। আর সর্বশেষ সিঙ্গেল ’এক পলকে’ রুমি মাই সাউন্ডের ব্যানারে প্রকাশ করেন চলতি বছরের জুনে। এ গানটি থেকেও বেশ ভালো সাড়া পেয়েছেন এ শিল্পী। নতুন গান ও কাজ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, মোস্তাফিজুর রহমান মানিক ভাই পরিচালিত ‘জান্নাত’ ছবির কাজ শেষ করলাম। বেশ ভালো কিছু গান এখানে করেছি। আরও কয়েকটি সিনেমার গানের কথা হচ্ছে। ব্যাটে বলে মিলে গেলে হয়তো করবো। আর নতুন ট্র্যাকের কাজ প্রতিদিনই চলছে। আমি কোনো না কোনো কিছু আমার স্টুডিওতে বসে নিয়মিত তৈরি করি। এর পাশাপাশি স্টেজ শোও চলছে। তবে বেছে বেছে বড় শোগুলোই কেবল করছি এখন।