ডাকাতির প্রস্তুতিকালে ধরা পড়ল জনতার হাতে

212

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতা ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। গত ২৪ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে রহনপুর-আড্ডা আঞ্চলিক মহাসড়কের বংপুর মোড় সংলগ্ন একটি চাতালের পাশের ব্রিজ এলাকায় ডাকাতের প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এ সময় ছোট-বড় তিনটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়।
রহনপুর ইউপি চেয়ারম্যান শাহ আল শফি আনসারী ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওই সড়কের বংপুর ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের রহনপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আটক রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ আটক ৩ জনকে উদ্ধার করে গোমস্তাপুর থানায় নিয়ে যায়। এ সময় ১টি ছুরি ও ২টি কাস্তে জব্দ করে।
আটককৃতরা হলেন- গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের ছোট তেঘরিয়ার গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোস্তাকিম (২০), রহনপুর ইউনিয়নের পাথরপূজা গ্রামের সাবেদ আলীর ছেলে আনোয়ার (২২) ও একই ইউনিয়নের বংপুর গ্রামের মনিরুলের ছেলে মনোয়ার (২২)।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, থানার উপ-পরিদর্শক মোতাহার হোসেন ও আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের একটি দল রাতেই ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় তাদের কাছ থেকে একটি বড় ছুরি ও ২টি কাস্তে উদ্ধার করা হয়। এ ব্যাপারে আটককৃতদেও বিরুদ্ধে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।