জেলায় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য সহ আটক ৪ জন।

509

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার রামচন্দ্রপুরহাটের ডিহিরমাঠ এলাকা থেকে ৮৫ বোতল দেশীয় চোলাই মদসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃত ব্যক্তি হলো তর্ত্তিপুর গ্রামের মৃত মহেন্দ্র সিংহ এর ছেলে ভুলু সিংহ। র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে ঐ এলাকায় অভিযান চালালে চোলাই মদসহ ভুলুকে আটক করে।

অন্যদিকে, শিবগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের চামারমাঠ এলাকা থেকে ১৫ কেজি গাঁজা ১ টি মোবাইলসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃত ব্যক্তি হচ্ছে একই উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের আফতাব উদ্দিন বিশ্বাসের ছেলে আব্দুল আলীম।

অন্যদিকে, নাচোল থানার কালইর গ্রামের রেলগেইট কাঠালঘুন্টি এলাকা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোটর সাইকেল এবং ১ টি মোবাইল ফোন সহ ২ জনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব জানায় আটকৃতরা হলো শিবগঞ্জ উপজেলার জামিনপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে জেম এবং নাচোল মুরাদপুর গ্রামের সিরাজুল ইসলাম টোটনের ছেলে জাহাঙ্গীর। গতকাল রাতে ঐ এলাকাগুলোয় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‌্যাব। উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান এর নেতৃতে অভিযানগুলো চালানো হয়।