জেলায় পৃথক অভিযানে মাদকসহ আটক ৭

123

গোমস্তাপুর উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের জবদুল হকের ছেলে বাবলু ও পারচৌকা গ্রামের নজরুল ইসলামের ছেলে বাদশা। আজ দুপুরে জিনারপুর গ্রামে পাকা সড়কের উপর অভিযান চালিয়ে ওই দু’জনকে আটক করে গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ উপপরিদর্শক (এসআই) আবু আবদুল্লাহ জাহিদ জানান, আজ দুপুরে গোমস্তাপুরে গাঁজাসহ গ্রেফতারের ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে।

এদিকে, শিবগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের অভিযানে ৪ জন গ্রেফতার হয়েছেন। কার্যালয়ের পরিদর্শক রায়হান খান জানান, গতকাল সন্ধ্যায় উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযানগুলো চালানো হয়। অভিযানে জব্দ হয় ৫১ বোতল ফেনসিডিল। পরিদর্শক বলেন, অভিনব কায়দায় পাচারের সময় হুদমা মোড় এলাকা থেকে ৫১ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন, শিবগঞ্জের হাঙ্গামী এলাকার কাজমের ছেলে আলাউদ্দিন। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা দিয়ে আজ বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এছাড়া বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার ৩ মাদকসেবীকে ১ থেকে ৩ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল রাতেই তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তা।