জাবড়ী কাজিপাড়া প্রিমিয়ার লীগ ও কাবাডি খেলার ফাইনাল অনুষ্ঠিত

364

শিবগঞ্জ উপজেলার ধাইনগর উপজেলার জাবড়ী কাজিপাড়া প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে জাবড়ী কাজিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশ নেয় জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘ ও সাব্বির ব্রাইট স্টার। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্য থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘ ২-১ গোলে সাব্বির ব্রাইট স্টারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের পক্ষে গোল করে গোল ২টি করে সাওন ও সাহিদ আলী। সাব্বির ব্রাইট স্টার এর পক্ষে একমাত্র গোল করে শাওয়াল আলী। খেলায় ম্যাচে সেরা নির্বাচিত হন দিপক কুমার এবং সর্বোচ্চ গোল দাতা পুরস্কার লাভ করেন, রাব্বিল হাসান।
খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার। ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আলহাজ্জ্ব তাবারিয়া চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জাবড়ী কাজিপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এরফান আলী, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজের ক্রীয়া শিক্ষক আজিজুল হক, জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘের সাধারণ সম্পাদক কাজেম আলীসহ অন্যরা। জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘের আয়োজনে ও সার্বিক তত্বাবধায়নে প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত হল।
অন্যদিকে একই মাঠে অনুষ্ঠিত কাবাড়ি খেলার ফাইনাল খেলায় অংশ নেয় জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘ ও চক ঝগড়– সেবা সংঘ। জেলা ক্রীয়া অফিসের আয়োজনে ও জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘের সহযোগীতায় অনুষ্ঠিত কাবাডির ফাইনাল খেলায় চকঝগড়– সেবা সংঘ ২৫ বাই ১৫ পয়েন্টে জাবড়ী কাজিপাড়া জাগরণী সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এতে জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আলহাজ্জ্ব তাবারিয়া চৌধুরী।