চাঁপাইনবাবগঞ্জে ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

310

আগামী ৮মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে জেলার নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য ১৬ জন তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বিকাল ৪টায় মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত ওই ৩ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন মনোনয়নপত্র জমা দেন। নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার রেজাউল করিম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩ উপজেলা পরিষদ নির্বাচনের জন্য মোট ৪৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। এরা হলেন- আব্দুল কাদের, আবু রেজা মোস্তাফা কামাল ও সিরাজুল ইসলাম। এই উপজেলার নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- আশরাফুল হক, দুরুল হোদা, মশিউর রহমান ও কামালউদ্দীন। মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য ৩ জন মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন- জান্নাতুন নাইম মুন্নি, রশিদা খাতুন ও শামীমা ইয়াসমীন। এই উপজেলায় তিন পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬ জন। এরা হলেন-আশরাফ হোসেন আলিম, আবদুল্লাহ আল রাইহান, হুমায়ুন রেজা, সিরাজুল ইসলাম, হালিমা খাতুন ও মাহফুজা খাতুন। এই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন-হাসানুজ্জামান নুহু, নজরুল ইসলাম, মোকসেদুর রহমান, দেলোয়ার হোসেন, খাইরুল আনাম, ওবাইদুর রহমান ও মাসুদ পারভেজ। মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য ৬ জন মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন- শামীমা বেগম, জোছনা খাতুন, শামীমা জাহান, মনিরা, শিরিন আকতার ও সুলতানা খাতুন। এই উপজেলায় তিন পদের জন্য ১৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭ জন। এরা হলেন-বাবর আলী, আনোয়ারুল ইসলাম, আব্দুল খালেক, শরিফুল ইসলাম, আব্দুল গাফফার, ইয়াজদানী আলীম আল রাজী জর্জ ও আল আমিন। এই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- কামাল উদ্দিন, হুসেন আলী, লোকমান আলী ও কায়সার আহমেদ। মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন-শাহজাদী খাতুন, রেশমাতুল আরস ও শাহনাজ খাতুন। এই উপজেলায় তিন পদের জন্য ১৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।