চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য সেবা প্রদান ও সুরক্ষা সামগ্রী বিতরণ

157

চাঁপাইনবাবগঞ্জে উপকারভোগী মা ও শিশুদের নিয়ে স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এই ক্যাম্পের আয়োজন করে। এই স্বাস্থ্য ক্যাম্পে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বাস্তবায়িত ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় ২০১৯-২০ অর্থবছরের জন্য উপকারভোগী মা ও শিশুর স্বাস্থ্য সেবায় প্রায় ১ হাজার ৫শ জন মা ও শিশুকে সুরক্ষা সামগ্রী দেয়া হয়।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আখতারের সভাপতিত্বে আয়োজিত স্বাস্থ্য ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহম্মদ নজরুল ইসলাম। ক্যাম্পে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. মো. আব্দুস সালাম ও জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল। এতে স্বাগত বক্তব্য দেন, মহিলা বিষয়ক কার্যালয়ের প্রোগ্রাম অফিসার উম্মে সুমাইয়া।
স্বাস্থ্য ক্যাম্পে মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ে ব্যবস্থাপত্র প্রদান করেন, সদর উপজেলার মহারাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মাকসুদা নুর ও নামোশংকরবাটি উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মোসা. আসমাউল হুসনা।