চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধা নিহত

119

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে রেলস্টেশন সংলগ্ন হঠাৎপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম আমেনা বেগম (৬৫)। তিনি রহনপুর পৌর এলাকার স্টেশনপাড়া মহল্লার বাসিন্দা মৃত খোশ মোহাম্মদের স্ত্রী। নিহত বৃদ্ধার মেয়ে সখিনা বেগম জানান, সকালের খাবার খেয়ে তিনি বাড়িতেই কাজ করছিলেন। তার মা কোনো একসময় বাড়ি থেকে বেরিয়ে যান। বেলা ১১টার দিকে রেললাইনের ধার দিয়ে হাঁটছিলেন তিনি। ওই সময় রাজশাহী থেকে কমিউটার ট্রেন রহনপুর রেলস্টেশনে যাচ্ছিল। হঠাৎ চলার পথে ওই ট্রেনটির সঙ্গে তার মা ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যান। পরে স্থানীয়রা তার মাকে আহতাবস্থায় উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তার মা কানে কম শুনতেন বলে তিনি জানান। পরে তার মায়ের মরদেহ হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যান।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তাহেরা খাতুন বলেন, পরিবারের লোকজন ছাড়াই অটোভ্যানে করে ওই বৃদ্ধাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। চিকিৎসা দেওয়ার আগেই তিনি মারা যান। তার মাথায় বড় ধরনের ইনজুরি ছিল বলে ওই চিকিৎসক জানান।
রহনপুর রেলস্টেশনের নিরাপত্তা বাহিনীর সহকারী উপপরিদর্শক (এএসআই) কাউসার বলেন, ট্রেনে আঘাতপ্রাপ্ত ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই তিনি মারা গেছেন বলে তিনি জেনেছেন।