গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

182

গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর দিঘারমোড় এলাকায় মোটরসাইকেল ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে তরিকুল ইসলাম নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। নিহত স্কুল শিক্ষক জেলার শিবগঞ্জ উপজেলার তেলকুপি মোল্লাটোলা গ্রামের শাহরুদ্দীন বিশ্বাসের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের ছেলে তামিম। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আজ সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার ১২নং তেলকুপি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীলিপ কুমার দাস ও পার্বতীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আব্দুল আজিজ জানান, তরিকুল ইসলাম মোটরসাইকেলযোগে রহনপুরের দিক থেকে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ভুটভুটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মোটরসাইকেলে থাকা নিহত তরিকুল ইসলামের ছেলে তামিম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহত তরিকুল ও আহত তামিমকে উদ্ধার করে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
ওসি জানান, ভুটভুটি চালক নওগাঁর সাপাহার উপজেলার তিরনী গ্রামের ফজলুর রহমানের ছেলে জসিম উদ্দিন (৩৮)কে আটক করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।