গোমস্তাপুরে র‌্যাপিড টেস্টে ২৬ জনে শনাক্ত ৯

116

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে নারীসহ নতুন করে ৯ জন শনাক্ত হয়েছেন। বুধবার ২৬ জনের র‌্যাপিড টেস্টে এই ৯ জন শনাক্ত হন। এদের মধ্যে ৫ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ঢেউয়ে মোট ৩৯৬ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বুধবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। টেস্টে ৬ জনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে ৫ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছে। শনাক্তদের মধ্যে রহনপুর পৌরসভার ১ জন, গোমস্তাপুর, বোয়ালিয়া,পার্বতীপুর ও চৌডালা ইউনিয়নের ১ জন করে রয়েছেন। এছাড়া ভোলাহাট উপজেলার ২ জন, নিয়ামতপুর উপজেলার ১ জনসহ একজন এনজিওকর্মী রয়েছেন। এদের বয়স পর্যায়ক্রমে ২৪ থেকে ৬০ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।
ডা. হাসান আরো বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ৩৯৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫৬ জন, চিকিৎসা নিচ্ছেন ২৩৫ জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৫ জন।