গোমস্তাপুরে একদিন পর আরো ৯ জন শনাক্ত

117

গোমস্তাপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণের হার আবারো বৃদ্ধি পেয়েছে। গত মঙ্গলবার ১৩ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত হয়েছিলেন একজন। পরদিন গতকাল ১১ জনে কেউ শনাক্ত হননি। তবে আজ নতুন করে ৯ জন শনাক্ত হয়েছেন।
এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৭ জন ও আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ২ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ঢেউয়ে মোট ৪৩০ জনের দেহে ভাইরাসটি শনাক্ত করা হয়েছে।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, আজ রাজশাহী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ২১ জনের পরীক্ষায় ৭ জন এবং গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ জনের পরীক্ষায় ২ জন শনাক্ত হন। এদের মধ্য ৬ জন নারী ও ৩ জন পুরুষ রয়েছেন। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।
ডা. হাসান আরো বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ৪৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৪৫ জন, চিকিৎসা নিচ্ছেন ১৭৯ জন এবং মারা গেছেন ৬ জন।