এই যাত্রায় কোনো ছাড় নয় বললেন ভাবনা

111

নাচ, মডেলিং ও অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করেছেন আশনা হাবিব ভাবনা। অভিনয় ঘিরেই তার সকল ব্যস্ততা। দীর্ঘদিন ধরে ভাবনা অভিনয়ের সঙ্গে জড়িত থাকলেও মঞ্চে তিনি কখনো অভিনয় করেননি।

তবে এবার তার সেই স্বাদ পূরণ হয়েছে। এমনটাই জানালেন নিজের সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে।শনিবার (২৯ অক্টোবর) বেশ কয়েকটি ছবি পোস্ট করে তার অনুভূতির কথা জানান ভাবনা। প্রথমবার মঞ্চে কাজ করতে পেরে উচ্ছ্বসিত ‘ভয়ংকর সুন্দর’খ্যাত এই তারকা।

তিনি লেখেন, ‘প্রথমবারের মতো মঞ্চে দাঁড়ালাম অভিনেতা হিসেবে। সত্যি এক অসাধারণ অনুভূতি। আমি সবসময় চাই ভালো অভিনেতা হতে আর এই যাত্রায় আমি কখনোই কোনো ছাড় দিতে চাই না। আর অভিনেতা হওয়ার জন্যে পথ খুঁজি প্রতিনিয়ত, আর সেই পথ দেখান আমাকে সৈয়দ জামিল আহমেদ এবং মহসিনা আক্তার। যাদের কাছে আমি কৃতজ্ঞ। ’

ভাবনা আরো লেখেন, ‘‘স্পর্ধা’র সঙ্গে কাজ করতে পেরে আমি অবশ্যই আনন্দিত। আজকে মনে হচ্ছে গত দুই মাসের কষ্ট সার্থক হয়েছে। ভালো খেলুন অথবা খারাপ, কিন্তু সঠিকভাবে খেলুন। ’

এদিকে, ভাবনা বর্তমানে দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। তার মধ্যে একটি মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘হিট’, অন্যটি অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’।

ভাবনা অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’। সম্প্রতি এই অভিনেত্রী শেষ করেছেন ‘দামপাড়া’ সিনেমার কাজ। আনন জামানের গল্প, চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি নির্মাণ করেছেন শুদ্ধমান চৈতন।