ইউজিপ-৩ প্রকল্পের প্রজেক্ট ডাইরেক্টরের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পরিদর্শন

228

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প ইউজিপ-৩ এর প্রজেক্ট ডাইরেক্টর এ কে এম রেজাউল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার সকালে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এসে পৌঁছলে পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এরপর তিনি পৌরসভার হোল্ডিং ট্যাক্স বিভাগ, বিচার বিভাগ, নাগরিক সেবা প্রদান, বস্তি উন্নয়ন প্রকল্প, ইঞ্জিনিয়ারিং বিভাগ, জন্ম নিববন্ধন, সম্মেলন কক্ষ, পানি সরবরাহ শাখার বিভিন্ন রিপোর্ট, ইউজিপ-৩ প্রকল্পের বিভিন্ন কাজ রাস্তা, ড্রেন, শহীদ সাটু কমপ্লেক্স মার্কেট, হলরুমের কাজ, পৌরসভার নিজস্ব উন্নয়ন কাজ পরিদর্শন করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, প্যানেল মেয়র-২ নুরুল ইসলাম মিনহাজ, প্যানেল মেয়র-৩ মোসলেমা বেগম মুসি, নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, সচিব মামুন অর রশিদসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন সেক্টর পরিদর্শন করে তিনি সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি আগামীতে ইউজিপ-৩ প্রকল্পের আওতায় যাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নতি হয় সে বিষয়ে প্রয়োজনীয় সহায়তা দেয়ার আশ্বাস প্রদানসহ বিভিন্ন বিষয়ে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের বিভিন্ন পরামর্শ প্রদান করেন।