আবার চাঙ্গা হয়ে উঠবে চাঁপাইনবাবগঞ্জের ক্রীড়াঙ্গন

146

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটির প্রথম সভা গতকাল শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান জানান, স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত খেলাগুলো আবার চালু করা হবে। আবারও চাঙ্গা হয়ে উঠবে চাঁপাইনবাবগঞ্জের ক্রীড়াঙ্গন। আজকের সভায় মো. আজমল হোসেনকে অ্যাডহক কমিটির সদস্য সচিব ও মশিউর রহমান মিঠুকে কোষাধ্যক্ষের দায়িত্ব দেয়া হয়েছে। আগামী সপ্তাহে অ্যাডহক কমিটি জেলা ক্রীড়া সংস্থায় আবারো বসবে।
অ্যাডহক কমিটির আহ্বায়ক ও চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেনসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট জাতীয় ক্রীড়া পরিষদের সচিব ও সরকারের অতিরিক্ত সচিব মো. মাসুদ করিমের স্বাক্ষরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ৭ সদস্য বিশিষ্ট অ্যাডহক কমিটি গঠন করা হয়। কমিটিতে পদাধিকার বলে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসককে সভাপতি করা হয়। এছাড়া পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), চাঁপাইনবাবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসার, ক্রীড়া ব্যক্তিত্ব মশিউর রহমান মিঠু, মো. আজমল হোসেন ও বাবুল ইসলামকে সদস্য করা হয়।