আত্মহত্যার হুমকি দিলেন শাহরুখ ভক্ত

175

বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। দুঃখজনক হলেও সত্য চলতি বছর এই অভিনেতার নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। এদিকে অনেকদিন থেকেই নতুন সিনেমার ঘোষণা দেয়ার কথা বললেও এখনো দেননি শাহরুখ। কিন্তু ভক্তরা এতে মোটেও সন্তুষ্ট নন। তাই তো ১ জানুয়ারির মধ্যে এই অভিনেতা নতুন সিনেমার ঘোষণা না দিলে আত্মহত্যার হুমকি দিয়েছেন এক ভক্ত।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘এসআরকে ফ্যান’ নামের এক অ্যাকাউন্টে শাহরুখ খানকে উদ্দেশ্য করে লেখা হয়েছে, আপনি যদি ১ জানুয়ারির মধ্যে নতুন সিনেমার ঘোষণা না দেন তাহলে আত্মহত্যা করব, আবারো বলছি আমি আত্মহত্যা করব। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় শাহরুখ অভিনীত জিরো। এটিই তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। মুক্তির পর বক্স অফিসে ব্যর্থ হয় এই সিনেমা। এরপর কাজ থেকে কিছুদিন ছুটিতে আছেন বলে জানান শাহরুখ।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, রাজকুমার হিরানি অথবা রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে কিংবা ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক অ্যাটলির সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি বলিউড কিং খান।

তবে সম্প্রতি বলিউড হাঙ্গামা জানিয়েছে, রাজকুমার হিরানিকে গ্রিন সিগন্যাল দিয়েছেন শাহরুখ। একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, চলতি বছরের শুরুতে এই প্রজেক্ট নিয়ে আলোচনা শুরু হয়। রাজকুমার হিরানিকে সম্মতি দিয়েছেন শাহরুখ। এটি অনেক বড় প্রজেক্ট। ২০২০ সালের এপ্রিল অথবা মে মাসে সিনেমার সেট তৈরি হবে। নির্মাতারা ২০২১ সালে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন। সিনেমায় কারা অভিনয় করবেন এবং এর গল্প কেমন, তা আপাতত গোপন রাখা হয়েছে।