অর্ধযুগ পার করল রেডিও মহানন্দা

494

চাঁপাইনবাবগঞ্জের একমাত্র ইলেকট্রনিক গণমাধ্যম রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম। বৃহস্পতিবার ৬ বছর পার করে ৭ম বছরে পদার্পণ করল কমিউনিটি রেডিও, রেডিও মহানন্দা।
প্রতিষ্ঠার শুরু থেকেই স্থানীয় মানুষের অংশগ্রহণে দারিদ্র্য প্রশমন ও অর্থনৈতিক অগ্রগতিতে গণমানুষের কথা বলার সুযোগ, স্থানীয় ঐতিহ্য ও সংস্কৃতি সংরক্ষণ, বাল্য বিয়ে ও যৌতুক নিরসন, মাদক সেবনের কুফল সম্পর্কে সচেতনতা, সন্ত্রাস ও জঙ্গীবাদ দূরীকরণে সচেতনতাসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক বিষয়ে ৬ বছর ধরে সম্প্রচার কার্যক্রম পরিচালনা করে আসছে এ-গণমাধ্যমটি।
অর্ধযুগ পূর্তি উপলক্ষে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নকীব হোসেন মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রেডিও মহানন্দার নির্বাহী পরিচালক হাসিব হোসেন, স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌসসহ রেডিওর সকল কলাকুশলি ও স্বেচ্ছাসেবকদের নিয়ে বিকেলে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করা হবে। এরপর প্রয়াস ফোক থিয়েটারের শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। এ উপলক্ষ্যে আজ রেডিওতে নিয়মিত অনুষ্ঠনে আনা হয়েছে পরিবর্তন।
রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস জানান, রেডিও মহানন্দার শ্রোতারাই হচ্ছে রেডিওর প্রাণ। আমরা সাফল্যের সাথে ছয় বছর পার করেছি, সকলের সহযোগিতায় আমরা সামনে পথ চলতে চাই। আমার খুব ভালো লাগছে এ শুভক্ষণে। ৭ম বর্ষের এ ক্ষণে সকল শ্রোতাসহ জেলাবাসীকে জানাই শুভেচ্ছা অভিনন্দন।
রেডিও মহানন্দার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক গোলাম ফারুক মিথুন, সিনিয়র সহকারী স্টেশন ম্যানেজার মু. তাকিউর রহমান, সহকারী স্টেশন ম্যানেজার আব্দুল বারীসহ অন্যান্য সদস্যবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।