১২০ কোটি রুপি পারিশ্রমিকে প্রভাস

62

‘বাহুবলি’খ্যাত ভারতের তেলেগু ছবির সুপারস্টার অভিনেতা প্রভাস এখন বেশ কয়েকটি বিগ বাজেট ছবি নিয়ে ব্যস্ত। এর মধ্যে অন্যতম ‘আদিপুরুষ’ ছবিটি। ব্যয়বহুল এই ছবিটি পরিচালনা করছেন ওম রাউত।

জানা গেছে, ছবি ভিএফএক্স কাজের জন্য মোটা অংকের অর্থ ব্যয় করা হবে। প্রাথমিকভাবে ঠিক ছিল প্রভাস এই ছবির জন্য পারিশ্রমিক নেবেন ১০০কোটি টাকা। ছবিটির প্রযোজক টি-সিরিজ এর ভূষণ কুমার এক আলাপচারিতায় জানিয়েছিলেন, ‘আদিপুরুষ’ এর জন্য ৫০০ কোটি টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে।

কিন্তু এখন জানা যাচ্ছে,  এই ছবিতে ১০০ কোটি টাকা পারিশ্রমিকে সন্তুষ্ট নন প্রভাস। তিনি নাকি ছবিটির জন্য ১২০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন। নির্মাতারা ছবির বাজেট প্রায় আরো ২৫ শতাংশ বৃদ্ধি করার পরই পারিশ্রমিক বৃদ্ধির দাবি করেন প্রভাস। যা শুনে ছবির নির্মাতারা কিছুটা চিন্তিত।

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ ছবিটি রামায়ণ অবলম্বনে নির্মিত হতে চলেছে। ছবিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। তার বিপরীতে সীতা চরিত্রে থাকবেন বলিউডের কৃতি শ্যানন। একই ছবিতে সাইফ আলি খানকে দেখা যাবে রাবণের চরিত্রে। গত বছর জানুয়ারি মাসে ছবিটির শুটিং শুরু হয়েছিল। করোনা মহামারির কারণে ছবির শুটিং দীর্ঘায়িত হচ্ছে। আগামী বছরের ১২ জানুয়ারি ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।