নাচোলে দায়িত্ব গ্রহণ করলেন নতুন ইউএনও

91

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ২৯তম নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোদানের পর দায়িত্বভার গ্রহণ করেছেন মোহাইমেনা শারমীন। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেনÑ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মশিউর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।
উপজেলা পরিষদের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনকে ফুল দিয়ে বরণ করা হয়। এসময় উপস্থিত সবার সাথে পরিচিত হন। তিনি। এ সময় তিনি সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে বদ্ধপরিকর বলে জানান তিনি।
ইউএনও বলেন, মাদক ও বাল্যবিয়ে থেকে উপজেলার মানুষকে নিরাপদে রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। নাচোল উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলব। সরকারি সব কাজে সাধারণ মানুষকে সহযোগিতা করতে সরকারি কর্মকর্তাদের প্রতি তিনি আহ্বান জানান।
উল্লেখ্য, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদকে কৃষি মন্ত্রণালয়ের অধীন রাজশাহী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ)তে সচিব পদে ২৭ জুন সরকারি আদেশে বদলি করা হয়েছে।