কোটি অনুসারীর ক্লাবে মেহজাবীন

64

দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব তিনি। ফেসবুক, ইনস্টাগ্রামে কাজের সব খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। এসব মাধ্যমে অসংখ্য ভক্ত তাকে অনুসরণ করে থাকেন।

এবার ফেসবুকে মেহজাবীনের অনুসারীর সংখ্যা এক কোটির মাইলফলক স্পর্শ করল। আজ মেহজাবীনের ভেরিফায়েড ফেসবুক পেজ ঘুরে এমনটাই জানা যায়।

দেশের শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে সবার আগে ফেসবুকে কোটি অনুসারীর সংখ্যা পূর্ণ হয় চিত্রনায়িকা পরীমণির। বর্তমানে তার অনুসারীর সংখ্যা দেড় কোটির বেশি। তারপরে এক কোটি অনুসারীর মাইল ফলক স্পর্শ করেন হানিফ সংকেত। বর্তমানে তাকে ১ কোটির বেশি মানুষ অনুসরণ করছেন। শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে কোটির ক্লাবে পা রাখলেন মেহজাবীন চৌধুরী।

মেহজাবীন চৌধুরী  বলেন, ‘আমার জন্য এটি সম্মানের। আমি সব ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞ। তাদের ভালোবাসায় আমি আজ মেহজাবীন হয়েছি। তারা সব সময় আমাকে সাপোর্ট করেছেন। এত মানুষের ভালোবাসা— এটা আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে।’

মেহজাবীন চৌধুরীর ভেরিফায়েড ফেসবুক পেজের তথ্য থেকে জানা যায়, ২০১১ সালের ১১ মার্চ পেজটি চালু করেছেন তিনি। প্রায় এক যুগ পর এক কোটি অনুসারীর সংখ্যা পূর্ণ হলো।