অনন্ত-বর্ষ ার রিয়েল লাভ দ্য আসল ভালোবাসা

149

অনন্ত জলিল ছুটে বেড়াচ্ছেন তার সিনেমা প্রচারে। আর সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী ও অভিনেত্রী বর্ষা। যেখানেই ছুটছেন অনন্ত, সেখানেই বর্ষা। গতকাল রাজধানীর পুরান ঢাকা এলাকায় সিনেমার প্রচারের জন্য গিয়েছিলেন অনন্ত জলিল।

অনন্ত জলিল যেখানেই যাচ্ছেন সেখানেই টেলিভিশন চ্যানেলও উপস্থিত। পুরান ঢাকার চিত্রামহলে অনন্ত সাংবাদিকদের বোঝাচ্ছিলেন কিভাবে এটি ১০০ কোটি টাকা বাজেটের ছবি, কেননা ১০০ কোটি টাকা কোত্থেকে এই প্রশ্ন নিয়ে ইতোমধ্যে গণমাধ্যমে প্রশ্ন এসেছে।

এসেছে মানি লন্ডারিং প্রশ্নও। অনন্ত ওইসব টেলিভিশনের সামনে ব্যাখ্যা করছিলেন টাকার উৎস সম্পর্কে। পরিচালকের পক্ষে সম্ভব নয়, কিন্তু ইরান সরকারের প্রতিষ্ঠান যে অনন্ত’র এই চলচ্চিত্রে বিনিয়োগ করেছে সে কথাই বলছিলেন। কথা বলার ফাঁকেই ঘেমে যাচ্ছিলেন অনন্ত জলিল। বর্ষা নিজের হাতে থাকা টিস্যু দিয়ে অনন্তর কপাল মুছে দিচ্ছিলেন।

এ রকম একটি স্থিরচিত্র অনন্ত জলিলের ফেসবুক পেইজেই শেয়ার করা হয়েছে। ছবিটি বেশ প্রশংসা পাচ্ছে। নেটিজেনরা ছবিটি ব্যাপকভাবে সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করছেন। তারা বর্ষার এই কেয়ারফুলি মনোভাবেরও প্রশংসা করছেন।

অনেকেই ক্যাপশনে নিজেদের কথার সঙ্গে লিখে দিচ্ছেন ‘রিয়েল লাভ দ্য আসল ভালোবাসা। ’ অবশ্য স্থিরচিত্রতে নিখাদ ভালোবাসাই ফুটে উঠেছে।

ঈদে শতাধিক হলে মুক্তি পেয়েছে ‘দিন : দ্য ডে’। দ্বিতীয় সপ্তাহে গিয়ে আরো বেশি প্রেক্ষাগৃহে এই সিনেমা ছড়িয়ে যাবে বলে প্রত্যাশা সংশ্লিষ্টদের।