র‌্যাবের পৃথক অভিযান : গাঁজা ও ফেনসিডিল উদ্ধার চারজন আটক

9

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় দুটি অভিযানে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটক হয়েছেন চারজন।
পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার বেলা ১১ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা বাসস্টান্ড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে সেখান থেকে ৪ কেজি গাঁজাসহ ২জনকে আটক করা হয়। আটক হওয়া ব্যক্তিদ্বয়- জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর খাট্টাসপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মো. শরিফুল ইসলাম (৪০) ও নাচোল উপজেলার নেজামপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. আনোয়ার জাহিদ (২৪)। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে মাদক বিরোধী এই অভিযানটি পরিচালনা করা হয়।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি সামনে কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এই অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে মো মোমিন আলী (২০) ও ছয়ঘরিয়া গ্রামের মো. বাবলু ওরফে কাট্টুর ছেলে মো. কাউছার আলী (১৯)। গত মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে এই অভিযান চালানো হয়।