তিন উপজেলায় মাদক বিরোধী আলোচনা সভা

17

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট. নাচোল ও গোমস্তাপুর উপজেলায় মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টিতে ইমামদের ভূমিকা শীর্ষক এই আলোচনা সভা আজ অনষ্ঠিত হয়। সকাল ১০টায় নাচোল উপজেলা পরিষদ মিলনায়ন, দুপুর ১২টায় গোমস্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তন এবং বিকেল সাড়ে তিনটায় ভোলাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভার আয়োজন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়।
ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. মাহমুদার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. মোস্তফা কাইয়ূম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী  রাকিবুল ইসলাম। আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।
গতকাল জুমআর নামাজের খুৎবার পূর্বে কোরআন ও হাদিসের আলোকে মুসল্লিদের সামনে মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা বা বয়ান করার জন্য উপস্থিত ইমামদের প্রতি অনুরোধ জানানো হয়। এছাড়াও মাদকবিরোধী প্রচারণামূলক লিফলেট বিতরণ করা হয়।